মুসলমানদের তাদের প্রয়োজনীয় কঠোর বাধ্যবাধকতা হজ এবং অ-বাধ্যতামূলক কঠোর বাধ্যবাধকতা ওমরাহ পালনে সহায়তা করার আমাদের উত্তরাধিকার বিশ বছরেরও বেশি সময় ধরে ফিরে আসে। আমাদের শুরু থেকে, ধারাবাহিকভাবে আমরা বিপুল সংখ্যক ভ্রমণকারীকে কার্যকরভাবে আল্লাহর কাছে তাদের গ্যারান্টি সন্তুষ্ট করার ক্ষমতা দিয়েছি। বাংলাদেশ এবং সৌদি আরবে অভিজ্ঞ বিশেষজ্ঞদের আমাদের মাস্টার গ্রুপ এই গ্যারান্টি দেওয়ার জন্য জমা দেওয়া হয়েছে যে এই স্বর্গীয় যাত্রার প্রতিটি দৃষ্টিকোণ নিষ্ক্রিয়ভাবে কার্যকর করা হয়েছে এবং ভ্রমণকারী পবিত্র ভ্রমণের সময় একটি শিথিল দৃষ্টিভঙ্গিতে রয়েছে। কেয়া ট্র্যাভেলস, আমরা অবিশ্বাস্য প্রশাসন প্রদানকে অত্যন্ত সম্মান করি এবং শুধুমাত্র একটি লক্ষ্যে শূন্য করা: আপনার সম্পূর্ণ সান্ত্বনা। আমাদের সাথে হজ এবং ওমরাহ পালনকারী অগ্রগামীদের জন্য একটি অস্বাভাবিক সাক্ষাৎ করার জন্য আমাদের দায়িত্বের জন্য আমরা বাংলাদেশ সরকার এবং সৌদি আরব সরকার দ্বারা উপলব্ধি করি।

আপনি যে ভিজিট বান্ডিলটি নির্বাচন করেছেন তার আলোকে, আমরা আপনাকে অসাধারন সুবিধা দিয়ে দিচ্ছি, যা মক্কা, মদিনা এবং মিনা এবং আরাফাতে আপনার থাকার সময়কালের ভালবাসার স্থানগুলির সবচেয়ে কাছাকাছি। এটি আপনার জন্য সান্ত্বনার সাথে আপনার কঠোর দায়িত্ব পালন করা সহজ করে তোলে। আমরা হজ্জের সময় সুস্বাদু খাবার পরিবেশনের জন্য মর্যাদাপূর্ণ, যেখানে আমরা আপনাকে খাবারের একটি ভাণ্ডার অফার করি যাতে আপনি সম্পূর্ণভাবে খাওয়ান এবং সহজেই আপনার কঠোর প্রতিশ্রুতি মুক্ত করেন। যাত্রার সময় বিভিন্ন ফোকাসের মধ্যে আপনাকে শিপিং করার জন্য, আমরা প্রশস্ত আসন সহ সম্মত পরিবহন ব্যবহার করি।

যে সমস্ত ভ্রমণকারীদের জন্য তাদের হজ এবং ওমরাহ সম্পূর্ণ স্বস্তির সাথে এমন একটি মূল্যে খেলতে হবে যা আমাদের অফার করা উচ্চতর অফিসগুলিকে বৈধতা দেয়, কেয়া ভেঞ্চার হল তাদের সেরা বিকল্প। আমরা পবিত্র ভূমিতে আল্লাহর দর্শনার্থীদের অবিশ্বাস্যভাবে সম্মতিপূর্ণ সমর্থন দেওয়ার প্রত্যাশা করছি।